অল ওয়েদার সড়কের দাবীতে খালিয়াজুরীতে মানববন্ধন

Date:

Share post:

অমৃত চন্দ্র দাস : নেত্রকোনা জেলার হাওরদ্বীপ খালিয়াজুরী উপজেলার বোয়ালী ঘাট থেকে কৃষ্ণপুর বাজার পর্যন্ত অল ওয়েদার সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন পালন হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) খালিয়াজুরী উপজেলা উন্নয়নে নাগরিক আন্দোলন ও খালিয়াজুরী উপজেলা প্রেসক্লাব যৌথভাবে স্থানীয় উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধনের আয়োজন করে।

সকাল ১১টা থেকে ঘণ্টাব্যাপী মানবন্ধনে স্থানীয় জনপ্রতিনিধিরা ছাড়াও শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, কৃষক, রাজনীতিবিদ, ছাত্রসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন।

এ সময় খালিয়াজুরী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক স্বাগত সরকার শুভর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রবীণ শিক্ষক তারাপ্রসন্ন দেবরায়, খালিয়াজুরী সদর ইউনিয়নের চেয়ারম্যান ছানোয়ারুজ্জামান জোশেফ, কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম মিয়া, চাকুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান রহমত আলী, সাংবাদিক শফিকুল ইসলাম তালুকদার, উপজেলা কৃষকলীগের সভাপতি তপন বাঙালী, মহসিন মিয়া ও সাকলায়েন সুজন প্রমুখ।

বক্তারা বলেন, খালিয়াজুরী একটি বিচ্ছিন্ন হাওড় উপজেলা। একটি সড়কের অভাবে উপজেলাটি জেলা সদরের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে আছে। খালিয়াজুরীর বোয়ালী ঘাট থেকে কৃষ্ণপুর বাজার পর্যন্ত একটি অল ওয়েদার সড়ক নির্মাণ করা হলে অবহেলিত এ উপজেলার যোগাযোগ ছাড়াও শিক্ষা, স্বাস্থ্য এবং অর্থনীতির ক্ষেত্রে আমূল পরিবর্তন আসবে এবং কৃষক তাদের উৎপাদিত ধান ও মৎস্যজীবীরা মাছের ন্যায্য দাম পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...