নেত্রকোনায় পূঁজা মন্ডপ পরিদর্শন করলেন আনসার ও ভিডিপি’র ময়মনসিংহ রেঞ্জ উপ-মহাপরিচালক

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : ময়মনসিংহ রেঞ্জের আনসার ও ভিডিপি’র উপ-মহাপরিচালক হিরা মিয়া নেত্রকোনার বিভিন্ন পূঁজা মন্ডপ পরিদর্শন করেছেন।শনিবার (২৪ অক্টোবর) বিকেলে পরিদর্শনকালে তিনি জেলার বিভিন্ন পূঁজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদক সহ পূঁজারিদের সাথে কথা বলেন এবং আনসার ও ভিডিপির স্ট্রাইকিং ফোর্সে নিয়োজিত সদস্যদের খোঁজ খবর নেন।

ময়মনসিংহ রেঞ্জ উপ-মহাপরিচালক হিরা মিয়া বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে উপস্থিত সাংবাদিক ও পূঁজারিদের উদ্দেশ্যে বলেন, এ বছর কোভিড-১৯ সংক্রমণের জন্য আনসার বাহিনীর সদস্যরা স্ট্রাইকিং ফোর্স ও কুইক রেসপন্স টিমে ভাগ হয়ে দিন রাত দুই শিফটে দায়িত্ব পালন করছে। সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে সকল সম্প্রদায় নির্বিগ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে আসছে। কোন অপশক্তি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে পারবে না। আনসার ও ভিডিপি স্ট্রাইকিং ফোর্স দিন রাত টহলে নিয়োজিত আছে। আইন-শৃঙ্খলা রক্ষায় তারা প্রতি বছরের ন্যায় এ বছরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। যে কোন প্রয়োজনে পূঁজা মন্ডপ কমিটি ও সাধারণ জনগণ আনসার ও ভিডিপি সদস্যদের সার্বক্ষনিক পাশে পাবে। তিনি সকলকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানান।

এ সময় উপ-মহাপরিচালক হিরা মিয়া ও পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) মো. জিয়াউল হাসান পূঁজা মন্ডপে আগত মাস্ক বিহীন সকলের মাঝে মাস্ক ও পূজা মন্ডপে উপস্থিত ছোট সোনামনিদের চকলেট বিতরণ করেন। ।

এর পূর্বে গত ২২ অক্টোবর ব্রিফিং এর মাধ্যমে পূঁজামন্ডপে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার ও ভিডিপি সদস্যদের দায়িত্ব পালন কার্যক্রমের উদ্ধোধন করেন পরিচালক জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) মো .জিয়াউল হাসান ।

পূঁজা মন্ডপ পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন নেত্রকোনা জেলায় মোট ৪৯৪টি পূজা মন্ডপের জন্য মোট ৪৯টি মোবাইল স্ট্রাইকিং ফোর্স ও ১৬টি কুইক রেসপন্স টিম সার্বক্ষণিক আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত রয়েছে।

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মুহাম্মদ আবদুস সামাদ, সার্কেল অ্যাডজুট্যান্ট জনাব মো. মনিরুল ইসলাম, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহ মোফাচ্ছেল হক, ব্যাটালিয়ন আনসার ষ্টাইকিং ফোর্স এবং অন্যান্য আনসার ও ভিডিপি সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...