মোহনগঞ্জে ট্রেনের টিকেট কালোবাজারির দায়ে যুবক আটক

Date:

Share post:

সাইফুল আরিফ জুয়েল : নেত্রকোনার মোহনগঞ্জে হাওর এক্সপ্রেস ট্রেনের টিকেট কালোবাজারে বিক্রির সময় মো. নুরুল আমিন ওরফে ঝিলিক (২৫) নামে এক যুবককে টিকিটসহ হাতেনাতে আটক করেছে রেলওয়ে পুলিশ।

সোমবার (১৯ অক্টোবর) সকাল ৭টার দিকে গোপন সংবাদে অভিযান চালিয়ে স্টেশনের পাশের একটি চায়ের দোকানের সামনে টিকেট বিক্রি করার সময় হাতেনাতে তাকে আটক করা হয়।

আটক নুরুল আমিন ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার বৈরাটি গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। সে পৌরসভা অফিসের পেছনে একটি বাসায় ভাড়া থাকতো।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সমর বড়ুয়া জানান, স্টেশনের পাশেই একটি চায়ের দোকানে কালোবাজারির টিকেট বিক্রি হচ্ছে, এমন গোপন খবরে ফোর্সসহ অভিযান চালিয়ে হাতেনাতে তাকে আটক করি। এ সময় তার কাছ থেকে হাওর এক্সপ্রেস ট্রেনের পাঁচটি আসনের তিনটি টিকেট উদ্ধার করা হয়। এ ঘটনায় তার নামে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...