নেত্রকোনায় কম্পিউটারে লাইন দিতে গিয়ে বিদুৎস্পৃষ্টে স্কুল শিক্ষার্থী নিহত

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনায় পৌর শহরের বড় বাজার এলাকায় নিজ ঘরে কম্পিউটার লাইন দিতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে আরমান রহমান (১৪) নামের এক নবম শ্রেণির ছাত্র নিহত হয়েছে। সে নেত্রকোনা আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবং শহরের বিশিষ্ট ব্যাবসায়ী ও প্রথম শ্রেণির ঠিকাদার আজাদুর রহমান আজাদের একমাত্র ছেলে।

রবিবার দুপুরে নিজ ঘরে কম্পিউটারের লাইন লাগাতে গেলে অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয় আরমান। পরে পরিবারের লোকজন তাকে দ্রæত উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. রুহুল আমীন মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, আজাদ রহমানের চার মেয়ে এবং এক ছেলে আরমান। দুপুরে খাওয়া দাওয়া শেষে সে কম্পিটারের লাইন লাগাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে যায়। তাৎক্ষণিক বাসার সকলেই বিদ্যুৎ লাইন বন্ধ করে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ততক্ষণে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ব্যাপারে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার মো. রুহুল আমীন জানান, হাসপাতালে আসার পূর্বে ছেলেটি মারা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...