পূর্বধলায় জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় বসত বাড়ীতে ভাংচুর ও লুটপাট

Date:

Share post:

 

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় বিশকাকুনী ইউনিয়নের বিষমপুর গ্রামে জমি সংক্রান্ত জেরে ১৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাত ৯ ঘঠিকায় ওই গ্রামের মৃত আ: হামিদের ছেলে মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে সাইকুল ইসলাম, আনারুল ইসলাম, সাদ্দাম সহ আরও অনেকেই দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে মো: আ: আজিজ গংদের খুন করার উদ্দেশ্যে জোরপূর্বক বাড়ীতে প্রবেশ করে বৃদ্ধ-বৃদ্ধা ও মহিলা ছাড়া পুরুষ কাউকে না পেয়ে বসত ঘরের দরজা ভেঙ্গে হামলা, ভাংচুর ও লুটপাট করে। মোঃ আঃ আজিজ একই গ্রামের মো: আ: হাই এর ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মোছাঃ শিপলু আক্তার সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাতে নজরুল গং দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মেরে ফেলব, খুন করে ফেলব বলতে বলতে আমাদের বাড়ীতে অনধিকার প্রবেশ করে। বৃদ্ধ-বৃদ্ধা ও মহিলা ছাড়া কাউকে না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে হামলা, ভাংচুর ও লুটপাট করে।এসময় সমস্ত অমানবিক কর্মকান্ডে ভীত সন্ত্রস্ত হয়ে দেখা ছাড়া আমার আর কিছুই করার ছিলনা।

বাড়ীর মালিক মোঃ আঃ আজিজ বলেন, ব্যাপক তান্ডবলীলার পর আমার ঘরের ভিতর থাকা নগদ ৪ লক্ষ টাকা, ৬ ভরি স্বর্না অলংকার নিয়ে যায় এবং ঘরের ২লক্ষ টাকার জিনিসপত্র ভাংচুর করে। এ হেন কর্মকান্ডে আমরা নিরাপত্তাহীনতায় মানবেতর জীবন যাপন করছি ।

ঘটনার বিষয়ে আশেপাশের লোকজন সাংবাদিকদের জানান, এসব ঘটনার মূলহোতা পালিত পুত্রের সন্তান নজরুল। সে গ্রাম্য সালিশ অমান্য করে জোরপূর্বক জমি দখল করে রেখেছে। সালিশে জমির কাগজাদি দেখানো কথা বলা হলেও সে দেখাতে অস্বীকার করে। এসব ঘটনা নিয়ে প্রায়সময় কোন না কোন কলহ হয়ে থাকে। কিন্তু সম্প্রতি নজরুল বিভিন্ন কৌশলে বিচক্ষণ বুদ্ধিদ্বারা আ: আজিজ গংদের ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে। এতেও তার আপত্তি না মিঠলে সে দলবল নিয়ে আ: আজিজের বাড়ীতে প্রবেশ করে হামলা চালিয়ে ভাংচুর করে এবং লুটপাট করে।এ বিষয়ে নজরুল এর কাছে জানতে চাইলে, সে কোন কথা বলতে অনীহা প্রকাশ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...