নেত্রকোনা জেলা প্রেসক্লাবে পুলিশ সুপারের কম্পিউটার উপহার

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : সাংবাদিকদের কাজের সুবিধার্থে নেত্রকোনা জেলা পুলিশ সুপার কর্তৃক জেলা প্রেসক্লাবে একটি কম্পিউটার প্রদান করা হয়েছে।

এ উপলক্ষ্যে নেত্রকোনা জেলা প্রেসক্লাব রবিবার সকাল ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে কম্পিউটার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতেই জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকরা পুলিশ সুপারকে ফুল দিয়ে বরণ করে নেন। নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার আকবর আলী মুনসী আনুষ্ঠানিকভাবে কম্পিউটার প্রদান করেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক আর সংবাদপত্র হলো জাতির দর্পন। পুলিশ আর সাংবাদিকদের কাজের মধ্যে মিল রয়েছে। দিন আর রাত নেই, কোন ঘটনা ঘটলে পুলিশের পাশাপাশি সাংবাদিকদেরও সেখানে ছুটে যেতে হয়। সাংবাদিকরা কঠোর পরিশ্রম করে মাদক, জুয়া, সন্ত্রাস জঙ্গীবাদ, চাঁদাবাজীসহ সমাজের নানা অনিয়ম, অবিচার, অসঙ্গতি ও দুর্নীতির চিত্র সরকার ও দেশবাসীর সামনে তুলে ধরেন বলেই এসব অপরাধমূলক কর্মকান্ড নিয়ন্ত্রণে প্রশাসন ও পুলিশের পক্ষে কাজ করতে সহজ হয়। আপনারা যাতে বস্তুনিষ্ট সংবাদ দ্রুততম সময়ে মিডিয়ায় প্রেরণ করতে পারেন তার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আপনাদেরকে এ ছোট্ট উপহার প্রদান করলাম।

এ অনুষ্ঠানে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...