পূর্বধলায় অবৈধভাবে জমি দখল ও লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Date:

Share post:

 

মোঃ নজরুল ইসলামঃ নেত্রকোনা জেলার পূর্বধলা থানাধীন জারিয়া ইউনিয়নের চাকুয়ার পাড়া গ্রামের অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক গিয়াস উদ্দিন বিশ্বাস( ৯২) এর ছেলে মোঃ মতিউর রহমান বিশ্বাস তার কাগজী ও দখলি জমি অবৈধভাবে দখলের অভিযোগে তার চাচাতো ভাই মৃত শামসুদ্দিন বিশ্বাসের ছেলে মোঃ আনোয়ার হোসেন বিশ্বাসের বিরুদ্ধে পূর্বধলার কর্তব্যরত সাংবাদিকদের নিয়ে গতকাল শুক্রবার বিকাল ৫ ঘটিকায় পূর্বধলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

মতিউর রহমান বিশ্বাস তার বক্তব্যে বলেন তার বাবা গিয়াসউদ্দিন বিশ্বাস বর্তমানে ভারসাম্যহীন ও বার্ধক্যতায় ভুগছেন। এহেন অবস্থায় জীবনের শেষ প্রান্তে এসে তাহার চাচাত ভাই আনোয়ার হোসেন বিশ্বাস কতৃক নিজ বসত ভিটা দখলের পায়তারা ও জীবন নাশের হুমকীর সম্মুখীন হচ্ছেন বারবার। জানা যায় চাচাত ভাই আনোয়ার হোসেন বিশ্বাস প্রায় বিশ বছর যাবৎ বিভিন্ন ভাবে একটি সংঘবদ্ধ চক্রকে নিয়ে বসতবাড়ী দখলের পায়তারা করে আসছে। বিষয়টি নিয়ে ইতিপূর্বে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়ন চেয়ারম্যান কতৃক সালিশী বৈঠকের মাধ্যমে মিমাংসা হয়।

কিন্তু প্রভাবশালী চক্রটি সালিশী বৈঠক কে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে অসাধু উপায়ে উক্ত বসতবাড়ী জবর দখলের চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় গত ১৮-৮-২০২০ দিবাগত রাতে ২০/২২জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গিয়াসউদ্দিন বিশ্বাসের ছেলে হেলিম বিশ্বাস কে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ীতে এসে লুটপাট ভাংচুর করে গিয়াস উদ্দিন বিশ্বাসের উঠানে একটি ঘর ওঠিয়ে নেয়। এ ব্যাপারে নেত্রকোনা বিজ্ঞ আদালতে একটি মামলা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম, সাবেক সভাপতি মোঃ শফিকুল আলম শাহীন, সদস্য জুলফিকার আলী শাহিন,, সদস্য নুর আহাম্মদ খান রতন, সদস্য নুর উদ্দিন মন্ডল দুলাল , যুগ্ম সাধারণ সম্পাদক কে বি এম নোমান শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক ও দৈনিক পূর্বময় ডটকম এর প্রকাশক ও সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন শিমুল , কোষাধ্যাক্ষ শহীদুল্লাহ সংগ্রাম, রিপোর্টার্স ক্লাবের আহ্বায়ক মোঃ হাবিবুর রহমান, দৈনিক আমার সমাচার এর প্রকাশক সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম, দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি মোঃ মোস্তাক আহমদ খান, দৈনিক প্রতিবাদ এর প্রকাশক ও সম্পাদক আল মনসুর,তৃতীয়মাত্রা প্রতিনিধি মো: শফিকুল ইসলাম খান, বাংলার আওয়াজ এর চীফ এডিটর মোঃ আনোয়ার হোসেন,দৈনিক পূর্বময় ডটকম এর স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম,আজকের আরবান প্রতিনিধি সুহাদা মেহজাবিন, সাংবাদিক জিয়াউর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...