মদনে উপজেলা সমবায় কর্মকর্তা অনুপস্থিত থেকেও নিয়মিত বেতন উত্তোলন করছেন

Date:

Share post:

 

মো. সাকের খান (মদন থেকে) : উপজেলা সমবায় কর্মকর্তা মো. খায়রুল আলম তিনি সব সময় থাকেন উপজেলা সরকারী কোয়ার্টাররে । তিনি ঠিকমত অফিসে উপস্থিত থাকেন না অথচ প্রতি মাসের বেতন ভাতা উত্তোলন করেন এমন অভিযোগ উঠেছে নেত্রকোনা মদন উপজেলার সমবায় কর্মকর্তার বিরুদ্ধে ।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) দুপুরে সাড়ে ১২ টায় ওই কর্মকর্তার অফিসে গিয়ে দেখা গেছে, তিনি অফিসে নাই, খালি চেয়ার পড়ে আছে। তার অফিস সহকারী মাহবুব আলম অফিসে উপস্থিত আছেন। তার নিকট কর্মকর্তা কোথায় আছেন জানতে চাইলে তিনি বলেন, স্যার কোথায় আছেন জানি না।

সমবায় অফিস সূত্রে জানা যায়, মদন উপজেলা সমবায় কর্মকর্তা মো. খাইরুল আলম ২০১৩ সালে যোগদান করেন। যোগাদানের পর থেকে মাসের পর মাস এভাবে অফিস না করেই অনুপস্থিত থাকছেন বলে অভিযোগ উঠেছে । কয়েকদিন পর পর এসে হাজিরা খাতায় স্বাক্ষর করেন। এভাবে সরকারি বিধি না মেনে অনিয়মিতভাবে তিনি অফিস করেন। আর বেতন ভাতা ঠিকই নিয়মিতভাবে উত্তোলন করছেন। অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা থাকে বহাল তবিয়তে। তাদের কাছে কেউ কিছু জানতে চাইলে বলেন, স্যার কোথায় আছে জানিনা। এভাবে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে আসছে ওই কর্মকর্তা।

বৃহষ্পতিবার (২০ আগস্ট) সকালে মদন উপজেলা সমবায় অফিসে সেবা নিতে আসা আলমগীর, কালা মিয়া, রবি দাস, সাইকুল, দ্বীন ইসলাম, মজিবুর, এবারুলসহ আরও অনেকে অভিযোগ করে বলেন, আমরা অনেকবার কাজের জন্যে এসে উনাকে না পেয়ে কাগজ পত্র অফিস সহকারীদের কাছে রেখে গিয়েছি। উনার অনুপস্থিতির কারণে আমাদের এই ভোগান্তি। তিনি নিয়মিত অফিস করলে আমরা সঠিকভাবে সেবা পেতাম।

মদন উপজেলা সমবায় কর্মকর্তা মো. খায়রুল আলমকে অফিসে না পেয়ে তাঁর মুঠোফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ থাকায় তাঁর বাসায় গিয়ে অফিস না করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি করোনাকালীন সময়ের জন্য স্টেশনে অবস্থান করছি প্রয়োজনে অফিসে যাচ্ছি । আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন আমি অফিসে না গেলেও কার্য সম্পাদনের কোন ব্যাহত হচ্ছে না।

আপনি দীর্ঘদিন অফিস করছেন না এ বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন আপনাদের সাথে পরে যোগাযোগ করছি।

এ ব্যাপারে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, আমি শুনেছি উনি অফিসে ঠিকমত থাকেন না। অভিযোগ পেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা সমবায় কর্মকর্তা মোঃ মোফাজ্জল হোসেন মুঠোফোনে বলেন, শুনেছি মদন উপজেলা সমবায় কর্মকর্তা ঠিকমত অফিস করেন না। আমি মদন উপজেলা সমবায় অফিস পরিদর্শনে গেলে অপেক্ষা করেও তার দেখা পায়নি। এমনকি তার চেয়ার ও টেবিলে ময়লার স্তুপ পরে ছিল। আজকেই শোকজ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...