নেত্রকোনার মদনে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশ ও নারীসহ আহত ১৮, আটক -৪

Date:

Share post:

সাকের খান (মদন থেকে) : দাঙ্গাহাঙ্গামা যেন পারিবারিক ঐতিহ্য পরিণত হয়েছে নেত্রকোনার মদনের পাচআলমশ্রী গ্রামে। কিছু দিন পর পর এরকম দাঙ্গাহাঙ্গামা হয়ে থাকে।

শুক্রবার জুম্মার নামাজের আগে মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাছআলমশ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আ’লীগ সেক্রেটারি রিপন ও মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন এর গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে।

এ রক্তক্ষয়ী সংঘর্ষে দু-পক্ষের পুলিশ ও নারীসহ অন্তত ১৮ জন আহত হয়েছে। পুুুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল থেকে হেলিম, শাহ আলম, মোবারক, ইউপি ছাত্রলীগ সাঃ সম্পাদক ডালিম সহ চারজনকে আটক করেছে।

দু’পক্ষের সংঘর্ষে রতন, মিরাজ, সিরাজুল, আবুল কাসেম, আবু বকর, লিটন, ফয়সাল, শাহ আলম, হাইউল, আবু হানিফ, বাদল, মিলন, আহাদ মিয়া, তারা মিয়া, জীবন, জজ মিয়া, সাজেদা ও পুলিশের এস আই বিপ্লব আহত হয়। সংঘর্ষে আহতদেরকে উদ্ধার করে মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় জনতা বাজারে চাঁন মিয়ার দোকানে পাচআলমশ্রী গ্রামের আজিজুল ও খোকন চা খেতে যায়। পরে দোকানের ভিতর থেকে একটি বেঞ্চ বাহিরে আনলে দোকান মালিক ও আজিজুলের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এরই জের ধরে শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে পাচআলমশ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ঘন্টা ব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের শেষে ইউপি সদস্য সুলতান এর নেতৃত্বে মামুন, আলমঙ্গীর, ফতেপুর গ্রামের তাহের উদ্দিন, কেন্দুয়া উপজেলার কাউরাট গ্রামের রফিকুল ইসলাম সংঘবদ্ধ হয়ে প্রতিপক্ষের ২০/২৫ টি গরু লুট করে নিয়ে যায়।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সানজিদা খানম বলেন, সংঘর্ষে আহতদের মধ্যে চার জনের অবস্থা আশংকাজনক থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...