নেত্রকোনার জেলা প্রশাসকের বদলি বাতিল ও পুনর্বহালের দাবিতে মানববন্ধন

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার জেলা প্রশাসকের বদলি বাতিল করে পুনর্বহাল রাখার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে জেলা নাগরিক সমাজের ব্যানারে পৌর শহরের মোক্তারপাড়া প্রেসক্লাব মোড়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে জেলার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এসময় মানববন্ধন চলাকালে বক্তারা জেলা প্রশাসক মঈনউল ইসলামকে নেত্রকোনায় পুনর্বহাল রাখার জোরালো দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, এই জেলা প্রশাসক ছিলেন নেত্রকোনার জন্য নিবেদিত প্রাণ। তিনি সাধারণ মানুষের সাথে মাঠে গিয়ে কাজ করেছে, তিনি পাহাড় থেকে হাওর, হাওর থেকে বিল সব জায়গায় জায়গায় বিচরন করেছেন। তিনি কৃষকদের সাথে মিশেছেন, সাধারণ মানুষের সাথেও মিশেছেন। জেলার প্রতিটি অলিতে-গলিতে গিয়েছেন। এ রকম একজন সৎ এবং নিষ্ঠাবান লোকের বিরুদ্ধে আনীত অভিযেগের তীব্র ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

মানববন্ধনে অনেকেই বলেছেন, এই জেলা প্রশাসক থাকাকালীন সময়ে নেত্রকোনাবসাী পেয়েছে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজসহ বিভিন্ন ধরনের উন্নয়ন কর্মকান্ড। বক্তারা আরও বলেন, তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যাচার ও ভিত্তিহীন। আমরা প্রত্যেকে এর সুষ্ঠু তদন্ত চাই এবং তাকে পূর্ণবহাল রাখতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কাছে আবেদন করছি।

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন নেত্রকোনার পৌর মেয়র মো. নজরুল ইসলাম খান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক হায়দার জাহান চৌধুরী সহ শিশু ছায়া, হিমু পাঠক আড্ডা, জনউদ্যোগ, উদীচী, ছাত্র পরিষদ সহ স্থানীয় প্রায় ২০-২১ সংগঠনের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে গত ৫ আগষ্ট নেত্রকোনার জনসাধারণ গণস্বাক্ষরের মাধ্যমে একটি স্মারকলিপি প্রদান করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কাছে এবং উক্ত স্মারকলিপি বিভাগের বিভাগীয় কমিশনার সহ মন্ত্রণালয়েও পেশ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...