ময়মনসিংহ মাষ্টার্স ক্রিকেট এসোসিয়েশন এর আয়োজনে নারী ক্রিকেটারদের ঈদ উপহার প্রদান

Date:

Share post:

 

বাবলী আকন্দঃ নারী খেলোয়াড়দের খেলার পরিবেশ এবং নিরাপত্তার স্বার্থে জেলা মহিলা ক্রীড়া সংস্থার মাঠকে খেলাধুলার জন্য আরো উন্নতমানের উপযোগী করে তোলা হবে। ফুটবলে নারীরা অনেক এগিয়ে আছে। কিন্তু ক্রিকেট এবং হকিতে এখনো ময়মনসিংহের নারীরা পিছিয়ে আছে। তাই খেলার পরিবেশের পাশাপাশি উপযুক্ত মাঠসহ আনুষঙ্গিক অনেক বিষয়ই গুরুত্বপূর্ণ। বর্তমান সরকার নারী খেলোয়াড়দের উৎসাহিত করতে অর্থ বরাদ্দ দিয়ে আসছে। আজ ২৮ জুলাই ময়মনসিংহ মাষ্টার্স ক্রিকেট এসোসিয়েশন এর আয়োজনে ময়মনসিংহ ক্লাবে ময়মনসিংহে সুবিধাবঞ্চিত নারী খেলোয়াড়দের মাঝে অর্থ সম্মানি ও পরিবারের ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান।

এসময় তিনি নারী খেলোয়াড়দের প্রতি উৎসাহমূলক বক্তব্য প্রদান করে বলেন, নিজেদের মধ্যে প্রতিভাগুলোকে মেলে ধরতে হবে। অযথা ঘুরাফেরা না করে পড়াশোনার পাশাপাশি অপ্রাতিষ্ঠানিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। খেলাধুলায় সময় দিতে হবে। চর্চা বাড়াতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ মাষ্টার্স ক্রিকেট এসোসিয়েশন এর আহবায়ক নূর মোহাম্মদ, সদস্য মনোয়ারুল ইসলাম সেলিম, হারুন অর রশীদ, সানোয়ার হোসেন, জাতীয় এথলেট ফিরোজা খাতুন, আতাউর রহমান ভিব, ফারুক খান, মোঃ ইয়ামিনসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

শহরের ২০ জন নারী খেলোয়াড়দের মধ্যে অর্থ সম্মাননা এবং ঈদ উপহার বিতরণ করা হয়।

উল্লেখ্য ময়মনসিংহ মাষ্টার্স ক্রিকেট এসোসিয়েশন এর যারা সদস্য তারা বাংলাদেশ জাতীয় দল এবং প্রথম শ্রেণীর সাবেক ক্রিকেটার। সাবেক ক্রিকেটাদের সমন্বয় করে ময়মনসসিংহ ক্রিকেট কে বেগবান করে জাতীয় পর্যায়ে ক্রিকেটার তৈরী করার সহয়তা করা এবং নারী খেলোয়াড়দের সহয়োগিতা সহ সুবিধাবঞ্চিত ক্রিকেটারদের সার্বিক সহযোগীতা করার উদ্দেশ্যে ২০২০ সালের ১৭ মার্চ এ সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...