দুর্গাপুরে নিষেধাজ্ঞা অমান্য করায় ৬ লরি চালককে অর্থদন্ড প্রদান

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন  : নিষেধাজ্ঞা অমান্য করায় ৬ লরি চালককে অর্থদন্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুরে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় এই জরিমানা প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুর্গাপুর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রয়েল সাংমা ১৮৬০ সালের ১৮৮ ধারায় ৬ লরি চালককে অর্থদন্ডাদেশ প্রদান করেন। এ সময় প্রতিজনের কাছ থেকে জরিমানার এক হাজার টাকার আদায় করা হয় এবং একই সময় লরিগুলোতে পরিবহন করা বালু রাস্তার পাশে ফেলার নির্দেশ দেন তিনি।

এর আগে পৌর শহরে তেরি বাজারের সোমেশ্বরী নদীর তীরবর্তী বালু উত্তোলনকারী অনুনোমোদিত বাংলা ড্রেজার সরিয়ে নেওয়ার নির্দেশ প্রাদন করেন তিনি ।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকেই দুর্গাপুর পৌরশহরের পরিবেশ ও রাস্তাঘাট রক্ষায় সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সকল প্রকার লরি গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছিল উপজেলা প্রশাসন। সেই নিষেধাজ্ঞা অমান্য করায় এই অর্থাদেশ প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...