জেলা ও দায়রা জজ-নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ নেত্রকোনায় আরও ২২ জনের করোনা সনাক্ত

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন  : নেত্রকোনায় জেলা ও দায়রা জজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট, মৎস্য অফিসার ও ৮ জন ব্যাংক কর্মকর্তা সহ নতুন করে ২২ জনে করোনা সনাক্ত হয়েছেন। সনাক্তকৃতদের  অধিকাংশই সরকারি চাকুরিজীবি এবং একজন নারী সহ বাকীরা পুরুষ। চার জন করে মদন ও সদর উপজেলায়, কেন্দুয়ায় ১১ জন, মোহনগঞ্জে দুইজন ও পূর্বধলা উপজেলায় একজন রয়েছেন। এ নিয়ে জেলায় এ পর্ষন্ত আক্রান্তের সংখ্যা ১৯৯ জন। ডাবল সেঞ্চুরী ছুঁই ছুঁই করছে করোনা আক্রান্তের সংখ্যা।

শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১১ টায় সিভিল সার্জন কার্ষালয়ের ফেইস বুক পেইজের পোষ্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ওই ফেইস বুক পেইজের পোষ্ট থেকে জানা যায়, ১৫৭টি নমুনা পরীক্ষায় ২২ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে সদর উপজেলায় একজন করে জেলা দায়রা জজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট, কারাগারের গাড়ী চালক ও সদর হাসপাতালের কর্মী।

পূর্বধলা উপজেলায় একজনের সনাক্ত। তিনি হলেন উপজেলার মৎস্য কর্মকর্তা।

কেন্দুয়া উপজেলায় ১১ জনের মধ্যে সোনালী ব্যাংকের চারজন ও রূপালী ব্যাংকের একজন কর্মকর্তা আছেন। একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক এবং একজন করে আরামবাগ, পেমই, বাট্রা, বৈখেরহাটি ও দলপা রামনগর গ্রামের বাসিন্দা।

মদন উপজেলায় সোনালী ব্যাংকের তিন কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারি নিয়ে চারজনের করোনায় আক্রান্ত হয়েছেন।

মোহনগেঞ্জ উপজেলায় সনাক্ত দুইজনের মধ্যে রয়েছেন উপজেলা হাসপাতালের ল্যাব টেকনিসিয়ান ও স্বাস্থ্য কর্মী পরিবরের একজন সদস্য।

ফেইস বুক পেইজের পোষ্ট থেকে আরও জানা যায়, এ পর্যন্ত নেত্রকোনা জেলা থেকে পরীক্ষাগারে ২৮৫৪টি নমুনা পাঠানো হয়েছে। তারমধ্যে ২৭৮৪টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে। জেলায় এ পর্ষন্ত সনাক্তের সংখ্যা ১৯৯ জন । এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৮ জন এবং মৃত্যু হয়েছে দুইজনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...