ময়মনসিংহে প্রতিবন্ধী ছেলে ও অসুস্থ স্বামীকে নিয়ে বিপাকে মল্লিকা, ত্রান পায়নি

Date:

Share post:

 

স্টাফ রিপোর্টার : প্রতিবন্ধী ছেলেকে নিয়ে খেয়ে না খেয়ে দিন পার করছে মল্লিকা খাতুন। তার সামনে দিয়ে কত ত্রান এলো অার গেলো,কিন্তু তার কপালে এক মুঠো চাল জুটলো না।

কাঠগোলা পুরাতন মসজিদের পিছনে মধু ড্রাইভারের বাড়ীতে দিনমজুর মোঃ কালামের বউ হয়ে ২৮ বছর অাগে এসেছিলেন মল্লিকা। স্বামী কালামের বয়স ৬৫/৭০এর মত। কখনো দিনমজুর অাবার কখনো ভ্যানগাড়ী চালাতেন।

২৬ মার্চের পর দিনমজুরের কাজ নেই। ভ্যান গাড়ী ও চালাতে পারছে না। দুই ছেলের একজন প্রতিবন্ধী। নাম শরীফ।অারেক ছেলে অারিফ। সে মলম গাড়ী চালায়। করোনা অাতংকে তার মলম গাড়ীও বন্ধ। প্রতিবন্ধী শরীফের মাঝে মধ্যে তার বাবার ভ্যান গাড়ী চালাতো। প্রশাসন কঠোর হওয়ায় ভ্যান গাড়ী চালাতে পারছে না।

তার মা মল্লিকা অাশেপাশের বাসা বাড়ীতে ঝি এর কাজ করে। করোনা অাতংকে সেই ঝি এর কাজও বন্ধ। এই দূর্দিনে কেউ তাকে একমুঠ চাল দিয়ে সাহায্য না করায় অনাহারে অর্ধাহারে জীবন যাপন করছে।

সিটি করপোরেশনের ১ নং ওয়ার্ডের বাসিন্দা। স্থানীয় কাউন্সিলার অাসাদুজ্জামান বাবু ১৫ দিন অাগে তার কাছ থেকে ভোটার অাইডি কার্ডের ফটোকপি নিয়েছি্লেন ত্রান দিবেন বলে। অনেক ঘোরাঘুরি করেও কাউন্সিলারের কাছ থেকে একমুঠো চাল পাননি। সরকার নাকি ঘরে ঘরে খাবার পৌঁছে দিবে। কই, কেউ অামার খোঁজ নেয়নি। প্রতিবন্ধী ছেলে, অসুস্থ স্বামীকে নিয়ে অামি কোন ত্রান অাজো পেলাম না।

১নংওয়ার্ডের কাউন্সিলার ভোটার অাইডি কার্ডের ফটোকপি নিলো। ২/৩ বার এলাকায় ত্রান দিলো, অামার ভাগ্যে একমুঠো চাল কেন জুটলো না। এভাবে অার ক’দিন চললে অামাকে প্রতিবন্ধী ছেলে, অসুস্থ স্বামী সহ না খেয়ে মরতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...