নেত্রকোনায় এ পর্যন্ত নতুন দু’জন সহ ২৪ জন কোভিড ১৯ আক্রান্ত

Date:

Share post:

 

কে. এম. সাখাওয়াত হোসেন (নেত্রকোনা) :

নেত্রকোনায় শনিবার (১৮ এপ্রিল) রাত পর্যন্ত দুজন নতুন সহ মোট ২৪ জন কোভিড ১৯ আক্রান্ত হয়েছেন। নতুন দুজনের একজন খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিডওয়াইফ ২৪ বয়সি নারী। আরেকজন বারহাট্টা উপজেলার দুওজ গ্রামের ৩১ বয়সি পুরুষ। সে ১৭ এপ্রিল নারায়নগঞ্জ থেকে এসেছে। সেখানে বসুন্ধরা গ্রুপের চাকুরি করতেন।

এ নিয়ে বারাহাট্টায় উপজেলায় মোট আক্রান্ত হলেন ১১ জন আর খালিয়াজুরীতে ৪ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৪ জনে দাঁড়ালো। এই পর্যন্ত নমুনা পাঠানো হয়েছে ৩৩০ জনের এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনার সিভিল সার্জন।

এর আগে আক্রান্তরা হচ্ছে বারহাট্টা উপজেলায় ১০ জন, নেত্রকোনা সদরে ৪ জন, খালিয়াজুরিতে ৩ জন, কেন্দুয়ায় ১ জন, মোহনগঞ্জে ২ জন ও কলমাকান্দায় ২ জন। তাদের মধ্যে বারহাট্টা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয়, কলমাকান্দায় ঝাড়–দার ও খালিয়াজুরিতে এক নার্স রয়েছেন।

এদিকে জেলা সিভিল সার্জন মো. তাজুল ইসলাম জানান বেশিরভাগই নেত্রকোনার বাইরে থেকে আসা বিভিন্ন পোশাক ও কলকারখানার শ্রমিক রয়েছেন। তাদের দ্বারা কিছু স্থানীয়রা আক্রান্ত হচ্ছেন। লকডাউন ঘোষনার পরও কেউ সঠিকভাবে মানছেনা বলে দাবী করেন তিনি।

এদিকে শনিবার সকাল থেকেই শহরে মানুষের পদচারণা পূর্বের মতোই। কেউ মানছেনা বিধি নিষেধ।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম জানান, করোনা শনাক্ত রোগীদের বাড়ি গিয়ে ইউএনও খোঁজ নিয়ে অন্যদেরকেও লকডাউন মানা এবং হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য অনুরোধ করে আসলেও কেউ মানছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...