নেত্রকোনায় ১০ উপজেলায় ২০০ পিপিই

Date:

Share post:

 

কে. এম. সাখাওয়াত হোসেন (নেত্রকোনা) :

নেত্রকোনায় করোনা পরিস্থিতি মোকাবেলা করতে নেত্রকোনায় জেলায় পৌঁছেছে ২০০ পিপিই। বৃহস্পতিবার পর্যন্ত জেলার ১০ উপজেলার স্বাস্থ্যকর্মীদের জন্য ২০০ পিপিই সরঞ্জামাদি পৌঁছার তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মো. তাজুল ইসলাম।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত ১৮৯ জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়ছে। যদিও পুলিশের কাছে তালিকা রয়েছে ১০২৮ জনের। তাদের মধ্যে অনেকেই ১৪ দিন পার করে ফেলেছেন। এছাড়া যারা ১৪ দিনের ভেতরে তাদের শনাক্তের চেষ্টা চলছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, প্রতি উপজেলায় ৫টি করে মোট ৫০টি আইসোলেশন বেড রাখা হয়েছে। জেলায় মোট ১৬৭ জন্য চিকিৎসক ও ২৭৬ জন নার্স কর্মরত রয়েছেন।

অন্যদিকে গত বুধবার (২৫ মার্চ) পর্যন্ত জেলা প্রশাসক মঈনউল জানিয়েছেন ৫০০ জন প্রবাসীর অবস্থান পেয়েছেন। এছাড়াও জেলার পূর্বধলায় জন সচেতনতায় সেনা সদস্যরা বৃহস্পতিবার টহল পরিচালনা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...