ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের প্রতিবাদে ময়মনসিংহে জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির মানববন্ধন

Date:

Share post:

স্টাফ রিপোর্টার ঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের প্রতিবাদ, ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবী এবং নারীর প্রতি সকল প্রকার সহিংসতামুক্ত সমাজ গঠনের প্রত্যয়ে ময়মনসিংহ জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির উদ্যোগে ও স্বাবলম্বী উন্নয়ন সমিতির সহযোগিতায় আজ শহীদ ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানব বন্ধনে বক্তাগণ বলেন নতুন বছরের শুরুতেই এ ধরনের ঘটনা সবাইকে শংকিত করেছে। ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনাগুলোতে নির্যাতনকারীর সর্বোচ্চ শাস্তির দাবী জানানো হয়। একটি দেশে ধর্ষণ প্রতিনিয়ত হতে থাকলে এবং নারীরা নিরাপদ না হলে সেই দেশ উন্নত রাষ্ট্রে পৌঁছাতে অনেক বেগ পেতে হবে। তাই সোনার বাংলা গড়তে হলে জাতির একটা অংশকে অনিরাপদ রেখে নয়। তাই সবার সচেতনতার পাশাপাশি সরকারের আইনের প্রয়োগ বাড়াতে হবে।

জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাড. নজরুল ইসলাম চুন্নুর সভাপতিত্বে ও সহ-সভাপতি অ্যাড. শিব্বির আহাম্মেদ লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন অ্যাড. এমদাদুল হক মিল্লাত, অ্যাড. বদর উদ্দিন আহম্মেদ, ফেরদৌস আরা মাহমুদা হেলেন, অ্যাড. আবুল কাশেম, ইয়াজদানী কোরায়শী কাজল, অ্যাড. আবদুল মোত্তালেব লাল, ফাহমিদা ইয়াসমিন রুনা, অধ্যাপক লীলা রায়, কবি স্বাধীন চৌধুরী, স্বাবলম্বী’র কো অর্ডিনেটর মনোয়ার হোসেন সেলিম, সাংবাদিক বাবলী আকন্দ, অ্যাড. মোহাম্মদ আলী, অঞ্জন সরকার, সাখাওয়াত হোসেন, অ্যাড. আবু রাসেল মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...