মাদকের বিরুদ্ধে ময়মনসিংহে পুলিশের জিরো টলারেন্স অব্যাহত থাকবে- নবাগত জেলা পুলিশসুপার

Date:

Share post:

বাবলী আকন্দঃ যারা দেশের জন্য জীবন বাজি রেখে বন্দুকের বুলেটের সামনে বুক পেতে দিয়েছেন, আত্মত্যাগ করেছেন সেইসব মুক্তিযোদ্ধারাই আমাদের অনুপ্রেরণা। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাই। কেননা সকল কাজের ভিত্তিই হচ্ছে মুক্তিযুদ্ধ। ময়মনসিংহে অতিথি হয়ে নয় ময়মনসিংহবাসীদের একজন হয়ে কাজ করে যাবো আর এজন্য ময়মনসিংহবাসীর কাছে পারষ্পারিক সহযোগিতা প্রত্যাশা করি।

আজ ময়মনসিংহের নবাগত পুলিশসুপার মোহাঃ আহমার উজ্জামান পুলিশ লাইন্স হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী মাদক, জঙ্গিবাদ এবং দুর্নীতি রোধের নির্দেশনা দিয়েছেন। মাদকের সাথে জড়িতদের কোন পরিচয় মূখ্য নয়। মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স অব্যাহত থাকবে। সেই সাথে কমিউনিটি পুলিশিং এর উপর গুরুত্বারোপ করেন তিনি।

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং নির্যাতনকারীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণে জেলা পুলিশসুপার কার্যালয়ে নারী ও শিশু সহায়তা সেলের কার্যক্রম বৃদ্ধি করা হবেও বলে জানান তিনি।

সোর্সদের বিষয়ে তিনি বলেন, পুলিশের সোর্সরাও যদি বিভ্রান্তিকর তথ্য প্রদান করেন তবে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ট্রাফিক ব্যবস্থাপনা শুধু মাত্র ট্রাফিকের উপরই বর্তায় না, এতে সাধারণ মানুষের সচেতনতার পাশাপাশি উন্নয়ন পরিকল্পনায় ট্রাফিক ইঞ্জিনিয়ারিং বিষয়টিও গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবং মুক্তিযোদ্ধাদের সম্মানে ময়মনসিংহের বিভিন্ন থানায় মুক্তিযোদ্ধা হেল্প ডেষ্ক ও নারীদের সহায়তার জন্য নারী হেল্প ডেষ্ক করা হবে। বিভিন্ন ব্যক্তিদের নিয়ে কমিটি গঠন করার মাধ্যমে আরো নানা পরিকল্পনা হাতে নেয়া হবে বলে জানান জেলা পুলিশসুপার মোহাঃ আহমার উজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশসুপার আল আমিন, জেলা গোয়ান্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ, কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা, ময়মনসিংহ প্রেসক্লাবের নবাগত সাধারণ সম্পাদক অমিত রায়, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...