ঝিনাইদহের কালীগঞ্জে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার-২

Date:

Share post:

 

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। বুধবার রাতে কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নের হাসিলবাগ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত একই উপজেলার বেলাট দৌলতপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে প্রিন্স হোসেন (১৯) ও পিন্টু হোসেনের ছেলে নয়ন হোসেন (১৮) গ্রেফতার করা হয়।
ভুক্তভোগি ওই ছাত্রী জানায়, সন্ধ্যার পর বাড়ী থেকে পাশের বাড়ি যাওয়ার জন্য বের হয়। এ সময় বাড়ির পেছনে আগে থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের প্রিন্স হোসেন, নয়ন আলীসহ ৩ জন তার মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। সেখান থেকে পার্শবর্তী কলাবাগানের ভিতর নিয়ে জোর করে চেতনানাশক ঔষধ পান করায়।
নির্যাতিতার মা বলেন, আমার মেয়েকে অচেতন অবস্থায় পুকুরের পানিতে ফেলে দেয়। সেসময় গ্রামের এক ব্যাক্তি দেখে ফেললে ধর্ষকরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। সেসময় স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখান থেকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে আসি। তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িতদের শাস্তি চাই।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে ৩ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৮। বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে মুল অভিযুক্ত প্রিন্স হোসেন ও নয়ন হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...