নেত্রকোনায় নতুন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী,বিদায় নিলেন জয়দেব চৌধুরী

Date:

Share post:

নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ
নেত্রকোনা জেলায় মোঃ আকবর আলী মুন্সী বিপি নং- ৭৯০৫১০৪৫৪৯ নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন। রবিবার তিনি নেত্রকোনায় প্রথম কর্মদিবস অতিবাহিত করেছেন। বিদায়ী পুলিশ সুপার জয়দেব চৌধুরী ঢাকা মেট্রো পলিটনে (ডিএমপি) বদলি হওয়ায় তাঁর স্থলাভিষিক্ত হয়েছেন নতুন এই পুলিশ সুপার।

জেলা পুলিশ লাইনস্ হল রুমে শনিবার বিকেলে বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা ও নবাগতকে বরণ করে নেয়া হয়। নবাগত পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী বাগেরহাট জেলার বাসিন্দা। ২৪তম বিসিএস’র সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অর্থনীতি বিভাগ থেকে অনার্স ও মাষ্টার্স ডিগ্রী অর্জন করেছেন।

তিনি ২০০৫ সালে বাংলাদেশ পুলিশে এএসপি হিসেবে চাকরি জীবনে যোগদান করেন। পরে চাকরির সুবাদে তিনি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ সদর দফতরে পরিবহন শাখায় কর্মরত ছিলেন। মোঃ আকবর আলী মুন্সী ১৯৭৯ সালে বাগেরহাট জেলার চিতলমারী থানার বড়বাড়িয়া গ্রামে জন্ম গ্রহণ করেন। নবাগত পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী জানান, তিনি নেত্রকোনায় জনগণের একজন সেবক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। তিনি আরোও বলেন বর্তমান সময়ে মাথাকাটা গুজব একটি বড় সমস্যা হিসেবে দেখা দিয়েছে। যে গুজব দূরীকরণে সারাদেশের পুলিশ একযোগে অক্লান্ত পরিশ্রম করছেন। গুজব প্রচারণায় নেত্রকোনায়ও কারো কোনোভাবে সংশ্লিষ্টতা পেলে তাকে ছাড় দেয়া হবে না।

সদ্য বদলী হওয়া পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী ২০১৫ সালের ১৮ জুন, নেত্রকোনায় যোগদান করেন। এরপর থেকে তিনি জেলায় বেশ সুনামের সাথে নিজের দায়িত্ব পালনে সমর্থ হন। তিনি বিসিএসের ২১ তম ব্যাচের একজন সদস্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...