চ্যানেল আই এর গানের রাজা হলেন খুলনার ” লাবিবা “

Date:

Share post:

 

পূর্বময় ডেস্কঃ
গানের রাজা’ হলেন খুলনার ফাইরুজ লাবিবা। পাঁচজন প্রতিযোগীর মধ্যে থেকে ফাইরুজ লাবিবার মাথায় উঠেছে চ্যানেল আই ‘গানের রাজা’র সেরার মুকুট। শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সঙ্গীতের এ মহোৎসব অনুষ্ঠিত হয়।

লাবিবা পুরস্কার হিসেবে পেয়েছে ৫ লাখ টাকা। এদিকে প্রথম রানার্সআপ হয়ে ৩ লাখ টাকা পেয়েছে নেত্রকোনা জেলার শফিকুল ইসলাম এবং দ্বিতীয় রানার্সআপ হিসেবে ২ লাখ জিতে নিয়েছে ময়মনসিংহের সিঁথি সরকার।

পাঁচ প্রতিযোগী চূড়ান্তভাবে লড়েছে তারা হলো, নেত্রকোনা জেলার শফিকুল ইসলাম, রাঙামাটির পনি চাকমা, খুলনার ফাইরুজ লাবিবা, ময়মনসিংহের সিঁথি সরকার এবং চাঁপাইনবাবগঞ্জের মেফতাহুর জান্নাত লরা।

লাক্সতারকা মুমতাহিনা টয়া ও শিশু শিল্পী সাহির আমান খানের উপস্থপনায় গানের রিয়্যালিটি শো’র গ্র্যান্ড ফিনালে আসরের বাড়তি চমক ছিল চিত্র তারকাদের পরিবেশনা। বিজয়ীদের নাম ঘোষণার আগে জনপ্রিয় গানে পারফর্ম করেন পূর্ণিমা, রোশান, পরীমনি। কোরিওগ্রাফি করেন তানজীল আলম এবং ইভান শাহরিয়ার সোহাগ।

এছাড়া প্রতিযোগীদের সঙ্গে গান পরিবেশন করেন এস আই টুটুল, তপন চৌধুরী, আগুন, ডলি সায়ন্তনি, তপু। চূড়ান্ত পর্বে অতিথি বিচারক ছিলেন উপমহাদেশের জনপ্রিয় সংগীত তারকা কিংবদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লা। তার সঙ্গে ছিলেন নিয়মিত আসরের বিচারক ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...