না ফেরার দেশে চলে গেলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর পিতা আব্দুল খালেক শেখ

Date:

Share post:

 

পূর্বময় ডেস্কঃ
গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এর পিতা আব্দুল খালেক শেখ (৯০) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার (৭ এপ্রিল) সকাল ৭ টা ৩০ মিনিটের সময় না ফেরার দেশে চলে যান। তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জানাগেছে, গত শুক্রবার (৫ এপ্রিল) পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়ি থাকা অবস্থায় আব্দুল খালেক শেখ বার্ধক্য জনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে এসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় আইসিউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থার তাঁর মৃত্যু হয়।

২৪ নং বেইলি রোডের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর বাস ভবনে মরহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর সড়ক পথে পিরোজপুরের উদ্দেশ্যে রওনা হয়।

আব্দুল খালেক শেখ এর কনিষ্ট সন্তান এবং দৈনিক আজকের দর্পণের প্রধান সম্পাদক ও প্রকাশক এম এম নুরে আলম জানান, আজ মাগরিব বাদ পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামে আমার পৈত্রিক বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে আব্বাকে দাফন করা হবে।
এম এম নুরে আলম তাঁর পিতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
আব্দুল খালেক শেখ এর মৃত্যুতে আজকের দর্পণ পরিবার গভীরভাবে শোকাহত। আমরা তাঁর জন্য শান্তি কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...